Trending Now
Breaking News

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১০ জুয়াড়ি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার সময় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। তাদের কাছ থেকে ১৬ বোতল স্কাফ সিরাপ, ৩৮ পিস ইয়াবা, জুয়া খেলার তাস ও নগদ ৮৫ হাজার ২৪০ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হয়েছে। গত রবিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের আনোয়ারা টাওয়ারের ১০ তলার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-মো. ইউসুফ শাহ (৪২), মো. হাফিজুল ইসলাম (৩৮), মো. আল-আমিন (৪৪), শাহ আলম (৪০), কাজী সুমন (৪০), মো. সোহেল (৩৮), মো. আব্দুর রউফ (৩৯), মো. জামাল উদ্দিন (৪০), মাসুদুল হাসান (৩৯) ও মো. কাউসার মিয়া (৩৮)। গ্রেফতার সবাই সদর উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে মো. সোহেল সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আনোয়ারা টাওয়ারের ১০ তলার একটি বাসায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসতো। একটি জুয়াড়ি চক্র দীর্ঘদিন ধরে এখানে জুয়া খেলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রবিবার রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহজাহান বলেন, সোমবার রাতে ১০ জুয়াড়িকে র‌্যাবের পক্ষ থেকে সদর থানায় হস্তান্তর করা হয়। মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

About STAR CHANNEL

Check Also

অদ্ভূত কাণ্ড, স্বামীর গলায় শিকল বেঁধে বের হলেন রাস্তায়!

ইতোমধ্যে এসে গিয়েছে করোনার ভ্যাকসিন। তা সত্ত্বেও করোনার নতুন স্ট্রেন নিয়ে আতঙ্ক বাড়ছেই। বিশ্বের বহু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *