Trending Now

গাজীপুরে গার্মেন্ট শ্রমিক উদ্ধার, দুই অপহরণকারী গ্রেফতার

গাজীপুরে এক গার্মেন্ট শ্রমিককে অপহরণের অভিযোগে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। সোমবার বিকালে মহানগরীর পোড়াবাড়ী মাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, মহানগরীর সদর মেট্রো থানার পোড়াবাড়ী এলাকার আব্দুল হালিমের ছেলে মামুন হোসেন (৩০) এবং একই থানার সালানা মোল্লাপাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে হিরা ইসলাম (২৪)। এ সময় তাদের কাছ থেকে একটি লোহার ছুরি, চাপাতি এবং দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ২৮ ডিসেম্বর রাতে সদর মেট্রো থানার ভাওরাইদ এলাকা থেকে গার্মেন্ট শ্রমিক সিরাজুল ইসলাম (২৭) অপহৃত হয়। পরে অপহরণকারীরা ভিকটিমকে অস্ত্রের ভয় দেখিয়ে পার্শ্ববর্তী অজ্ঞাত বাগানের ভেতর নিয়ে গাছের সাথে বেঁধে প্রচণ্ড মারধর করে। এ সময় ভিকটিমের সাথে থাকা ১৫ হাজার টাকা, মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে অপহরণকারীরা তাদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে কল করে ভিকটিমের পরিবারের কাছে অপহরণের বিষয়টি জানায় এবং মুক্তিপণ হিসেবে ১ লাখ টাকা দাবি করে। অন্যথায় ভিকটিমকে খুন করে লাশ গুম করার হুমকি দেয়।

 

অপহৃতের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে সদর মেট্রো থানার পোড়াবাড়ী মাজার এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মূলহোতাসহ দুই জনকে গ্রেফতার এবং অপহৃত সিরাজুল ইসলামকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভিকটিম সিরাজুল ইসলাম বাদী হয়ে সদর মেট্রো থানায় মামলা দায়ের করেছেন।

About STAR CHANNEL

Check Also

পটুয়াখালীতে ৬ মণ জাটকা ইলিশ জব্দ

পটুয়াখালীর কলাপাড়ায় বনফুল নামের একটি যাত্রীবাহী বাস থেকে ৬ মণ জাটকা ইলিশ জব্দ করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *