Trending Now

সাকিব কি ফের বাবা হচ্ছেন?

নতুন বছর ২০২১ এর শুরুতেই সুখবর দিলেন দেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। হয়তো ফের বাবা হতে যাচ্ছেন এই অলরাউন্ডার। এমনটাই ধারণা করছেন নেটিজেন ও ভক্তরা। সাকিব সরাসরি না লিখলেও, পরোক্ষভাবে ভক্তরা দুইয়ে-দুইয়ে চার মেলাচ্ছেন। কারণ আজ পহেলা জানুয়ারি (শুক্রবার) দুপুরে নিজের সোস্যাল হ্যান্ডেলে এমনই ইঙ্গিত দেন সাকিব।

তিনি স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের ছবি ফেসবুকে আপলোড করে লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন যোগ। শুভ নববর্ষ সবাইকে।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে একই বার্তা দিয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরও। তবে সাকিব কি সত্যিই বাবা হতে যাচ্ছেন কিনা এ বিষয়ে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি।

এর আগে, গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম হয় এই দম্পতির ঘরে। উল্লেখ্য, ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান। এরপর ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে সে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি।

About STAR CHANNEL

Check Also

খেলা ছেড়ে হেড কোচ রুনি

ইংল্যান্ড ও ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি ফুটবলার ওয়েইন রুনি গতকাল শুক্রবার খেলোয়াড়ি জীবন থেকে অবসরের সিদ্ধান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *