Trending Now

৩০ ডিসেম্বর দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি

আগামীকাল বুধবার (৩০ ডিসেম্বর) দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি। ৩০ ডিসেম্বরকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ আখ্যা দিয়ে একাদশ সংসদ নির্বাচন বাতিল ও পুনর্নির্বাচনের দাবিতে এ বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি।

মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, ৩০ ডিসেম্বর বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল ১১টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে দলের জাতীয় নেতারা উপস্থিত থাকবেন। একই দিন দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালিত হবে।

 

কর্মসূচী পালনে দেশবাসীসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে রাজধানীসহ জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণের অনুরোধ জানান রিজভী।

রিজভী বলেন, দেশের স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে, তখনই দেশে স্থিতিশীল গণতান্ত্রিক প্রতিষ্ঠান গড়ে তুলতে দেয়নি। প্রাণবন্ত গণতন্ত্রের জন্য যে দলীয় সাংস্কৃতিক ঐতিহ্য এবং উদার সাংস্কৃতিক দৃষ্টিভঙ্গি ও প্রবণতা অপরিহার্য, তা আওয়ামী লীগ কখনোই রপ্ত করেনি।

About STAR CHANNEL

Check Also

চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা শুরু

বাংলাদেশের আকাশে পবিত্র মাহে রমজানের চাঁদ দেখা গেছে। কাল বুধবার থেকে রোজা শুরু। এরই মাধ্যমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *