Trending Now

শিল্পখাতের উন্নয়নে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার’ পেল বিএটি বাংলাদেশ

দেশের শিল্পখাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মর্যাদাপূর্ণ ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮’ এর প্রথম পুরস্কার পেল ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটি বাংলাদেশ)। সোমবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কাছে পুরস্কার হস্তান্তর করা হয়।

বৃহৎ শিল্প ক্যাটাগরিতে বিএটি বাংলাদেশকে এই পুরস্কার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের কাছ থেকে মর্যাদাপূর্ণ পুরস্কারটি গ্রহণ করেন বিএটি বাংলাদেশের লিগ্যাল অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্সের প্রধান মুবিনা আসাফ। এতে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ভার্চ্যুয়ালি অংশ নেন।

শিল্পখাতের উন্নয়নের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মোট ৬টি ক্যাটাগরিতে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮’ প্রদান করা হয়েছে। পুরস্কারটি দেশের শিল্প উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখার ক্ষেত্রে বিএটি বাংলাদেশের অব্যাহত প্রচেষ্টার গুরুত্বপূর্ণ একটি স্বীকৃতি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এবং এফবিসিসিআই-এর সভাপতি শেখ ফজলে ফাহিম। পুরস্কার প্রদান অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শিল্প সচিব কে এম আলী আজম।

About STAR CHANNEL

Check Also

স্বর্ণ মজুদে দক্ষিণ এশিয়ায় বাংলাদেশের অবস্থান কত?

গত ১০ বছরে দেশে স্বর্ণে বিনিয়োগ ৩৭ শতাংশ বেড়ে ৫৫৪ মিলিয়ন ডলারে পৌঁছেছে। বৈদেশিক মূদ্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *