Trending Now

মেসি বিশ্রামেই, শতাব্দী সেরা রোনালদো

প্রথম জন পরিবার নিয়ে আর্জেন্টিনায় ক্রিসমাসের ছুটি কাটাতে ব্যস্ত। দ্বিতীয় জন উড়ে গেলেন দুবাইয়ে শতাব্দী সেরা ফুটবলারের সম্মান নিতে। বছরের শেষ পর্বেও আলোচনার কেন্দ্রে বিশ্ব ফুটবলের দুই মহাতারকা লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো।

রবিবার বার্সেলোনা টুইট করে জানিয়েছে, মেসিকে আরও কয়েক দিন পরিবারের সদস্যদের সঙ্গে ছুটি কাটানোর অনুমতি দেওয়া হয়েছে। ফলে মঙ্গলবার লা লিগায় তাকে ছাড়া এইবারের বিরুদ্ধে খেলবে বার্সা।

গত সপ্তাহে ভায়াদোলিদের বিরুদ্ধে ম্যাচের পরেই স্ত্রী এবং তিন ছেলেকে নিয়ে ব্যক্তিগত বিমানে মেসি চলে যান রোসারিয়োতে। বার্সা তারকার ছুটির মেয়াদ বাড়ানোর কারণ হিসেবে মনে করা হচ্ছে, নতুন বছরে অনেক কঠিন ম্যাচ রয়েছে। তার আগে ক্লান্ত মেসি বিশ্রাম নিয়ে যাতে তরতাজা হয়ে ফিরতে পারেন, সেই কারণে এই বাড়তি ছুটি অনুমোদিত হয়েছে। তবে ৩ জানুয়ারি লা লিগায় উয়েস্কার বিরুদ্ধে আবার তিনি মাঠে ফিরবেন বলে জানা গেছে।

 

এদিকে, রবিবার দুবাইয়ে রোনালদোর হাতে শতাব্দী সেরার গ্লোব সকার ট্রফি তুলে দেওয়া হয়। তার সঙ্গে এই ট্রফির দৌড়ে ছিলেন মেসি এবং লিভারপুল তারকা মহম্মদ সালাহ।

সেরার পুরস্কার নিয়ে রোনালদো বলেছেন, ‘যারা আমাকে এই সম্মানের জন্য নির্বাচিত করেছেন, তাদের সকলের কাছে কৃতজ্ঞ। এই পুরস্কার নতুন উদ্যমে লড়াই করতে প্রেরণা দেবে।’

তিনি আরও বলেছেন, ‘এই পুরস্কার ব্যতিক্রমী। আশা করি আরও কয়েক বছর খেলতে পারব এবং যে পরিস্থিতির মধ্যে দিয়ে এখন গোটা পৃথিবীকে এগোতে হচ্ছে, সেই ছবিও পাল্টে যাবে। আমরা সবাই আগের মতো আনন্দ করতে পারব।’

একই মঞ্চে বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেয়নডস্কি পেয়েছেন বছরের সেরা ফুটবলারের সম্মান। বছরের সেরা কোচ বায়ার্নেরই হান্স দিয়েতের ফ্লিক। বিশেষ পুরস্কার পেলেন স্পেন দলের সাবেক অধিনায়ক ইকের কাসিয়াস।

About STAR CHANNEL

Check Also

রোনালদো-মোরাতার গোলে জুভেন্টাসের শিরোপা জয়

ক্রিস্টিয়ানো রোনালদো ও আলভারো মোরাতার গোলে ইতালিয়ান সুপার কাপ জিতল জুভেন্টাস। মাপেই স্টেডিয়ামে গতকাল বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *