Trending Now

বেতন মওকুফের প্রলোভনে ছাত্রীকে কুপ্রস্তাব, প্রশাসনিক কর্মকর্তা বদলি

বরিশাল ইসলামী ব্যাংক নার্সিং ইনস্টিটিউটের এক ছাত্রীকে বেতন মওকুফের প্রলোভন দেখিয়ে একান্তে কাছে পাওয়ার প্রস্তাব দেয়ায় প্রশাসনিক কর্মকর্তা নূর উদ্দিনকে বদলি করা হয়েছে। সোমবার বিকেল ৩টায় ঢাকা  ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. সলিমুল্লাহ’র স্বাক্ষরিত এক আদেশে নূর উদ্দিনকে পাশ্ববর্তী ইসলামী ব্যাংক হাসপাতালে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। কিন্তু ইনস্টিটিউট সংলগ্ন ইসলামী ব্যাংক হাসপাতালে তাকে বদলি করায় ক্ষুব্ধ সেখানকার কর্মকর্তা ও কর্মচারীরা।

নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীকে বেতন মওকুফের প্রলোভন দেখিয়ে একান্তে কাছে পাওয়ার প্রস্তাব দেয়ার অভিযোগ ওঠে প্রশাসনিক কর্মকর্তা নূর উদ্দিনের বিরুদ্ধে। এ ঘটনায় গত ১৪ ডিসেম্বর লিখিত অভিযোগ দিতে গেলে তার মানসিক সমস্যা আছে দাবি করে কলেজ প্রশাসন অভিযোগ নিতে টালবাহানা করে। সহপাঠীরা আন্দোলনের হুমকি দিলে গত ২৪ ডিসেম্বর ইনস্টিটিউট কর্তৃপক্ষ তার লিখিত অভিযোগ গ্রহণ করে। এ ঘটনা তদন্ত করে বিচার দাবি করেন ওই ছাত্রী।

অভিযোগ তদন্তে ইনস্টিটিউট অধ্যক্ষ আকলিমা বেগম একটি তদন্ত কমিটি গঠন করেন। তদন্ত শেষে সোমবার কমিটির ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সুপারিশ পাঠান। ওই সুপারিশের প্রেক্ষিতে প্রশাসনিক কর্মকর্তা নূর উদ্দিনকে পাশ্ববর্তী ইসলামী ব্যাংক হাসপাতালে বদলি করা হয়।

 

বরিশাল ইসলামী ব্যাংক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. ইসতিয়াক হোসেন বলেন, দুপুর ১টার দিকে এক আদেশে নুর উদ্দিনকে এই হাসপাতালে বদলির আদেশ পাঠানো হয়। ওই আদেশটি পেয়ে এখানাকার বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারী ক্ষুব্ধ হয়েছে। বিষয়টি ফাউন্ডেশনকে অবহিত করা হয়েছে। সেখান থেকে পরবর্তী নির্দেশনার অপেক্ষায় রয়েছেন তারা।

About STAR CHANNEL

Check Also

ঢাবির ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন, ৩১ জুলাই শুরু

করোনা ভাইরাস (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে পেছালো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১মবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *