Trending Now

বরফ গলছে দুই তরফেই, মিলতে পারেন শ্রাবন্তী-রোশন

আগুন দুই তরফেই লেগেছিল। ফলাফল বিয়ের বছর ঘোরার পরেই ফাটল তারকা দম্পতির মধ্যে। কিন্তু এই মুহূর্তে সামাজিক যোগাযোগমাধ্যম বলছে, বরফ গলছে দুই তরফেই।

নতুন বছরে আবার কি মিলবেন রোশন-শ্রাবন্তী? তার সম্ভাবনা অনেকখানিই। সামাজিক পাতায় একের পর এক পোস্ট দিয়ে ফের হাত বাড়িয়ে দিয়েছেন রোশন।

বছর শেষে সেই ডাকেই যেন একটু একটু করে সাড়া দিচ্ছেন অভিনেত্রীও। দিন কয়েক আগের পোস্টে রোশনকে নীরবতার মর্ম বুঝিয়েছেন। রোশন যতখানি সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন, অভিনেত্রী ততটাই নীরব।

 

সবার মধ্যে একা দাঁড়িয়ে থাকা যুবকের ছবি পোস্ট করেন রোশন। তার দিন দুই পরেই প্রয়াত বলিউড স্টার সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন। এই পোস্ট দেখে বিষণ্ণ নেটিজেনদের মনও।

রোশনের এই পোস্টগুলো কি ছুঁয়ে গেছে শ্রাবন্তীকেও? তিনি গানে গানে আশ্বস্ত করেছেন রোশনকে। ব্যাকগ্রাউন্ডে বেজেছে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’র ‘চুরাকে দিল মেরা’ গান। সেই গানের বিশেষ অংশে লিপ সিঙ্কিং করেছেন অভিনেত্রী, ‘নেহি বেওয়াফা তুম ইয়ে মুঝকো খবর হ্যায়, বদলতি রুতমে মগর মুঝকো ডর হ্যায়’।

অর্থাৎ, রোশনের প্রতি ভালবাসা, আস্থা একেবারে হারিয়ে ফেলেননি শ্রাবন্তী! পাশাপাশি গানের এই বিশেষ অংশ বেছে নেওয়া, তাতে লিপ সিঙ্কিং এবং শ্রাবন্তীর অভিব্যক্তি-সব মিলিয়ে ইতিবাচক কিছুই খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। ২০২১ মধুমাস হয়ে ফিরুক তারকা দম্পতির জীবনে, অনুরাগীদের এখন এটাই আন্তরিক চাওয়া।

About STAR CHANNEL

Check Also

কঙ্গনা রানাওয়াত এবার কাশ্মীরের রানি দিদ্দা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবার কাশ্মীরের রানি দিদ্দার ভূমিকায় অভিনয় করবেন ‘মনিকর্ণিকা রিটার্নস’–এ। জানা গেছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *