Trending Now

হেডফোনে গান শুনতে শুনতে শিক্ষার্থীর মৃত্যু!

বগুড়ায় মোবাইল ফোনে চার্জে দিয়ে হেডফোনে গান শোনার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিক্ষার্থী মারা গেছেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। তার নাম মাহমুদুল হাসান রাকিব (২৬)। শহরের ঠনঠনিয়া কলোনীতে শনিবার রাত ৯টায় এ ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই শিক্ষার্থী মারা গেছেন।

রাকিব বগুড়া শহরের কলোনী এলাকার ‌‘চিটাগাং নুর হোটেলের’ মালিক ডা. শাহানুর রহমানের ছেলে।

রবিবার দুপুরে রাকিবের ছোট চাচা নুরুজ্জামান বাবু জানান, শনিবার সন্ধ্যার পর নিজের কক্ষেই ছিল রাকিব। রাত ৯টার দিকে তাকে ডাক দিতে গেলে কোনো সাড়া না পাওয়ায় পরিবারের লোকজন শঙ্কিত হন। পরে তারা ঘরের দরজা ভেঙে দেখেন রাকিব বিদ্যুতায়িত হয়ে আছে। তখন পরিবারের লোকজন তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

তিনি জানান, রাকিব ঘরের মধ্যে শুয়ে গান শুনছিল এবং মোবাইল চার্জে দেওয়া ছিল। ঢাকায় বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন রাকিব। তবে কোন বিশ্ববিদ্যালয়ে পড়তেন তা তিনি জানাতে পারেননি।

রাকিবের বাবা ডা. শাহানূর চিকিৎসাজনিত কারণে বগুড়ার বাইরে অবস্থান করছেন। রাকিবের মাও অসুস্থ হয়ে বেশ কিছুদিন ধরে ঢাকায় চিকিৎসাধীন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, ওই যুবকন মোবাইলে প্রচুর গান শুনতেন। তিনি রাত জাগতেন। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

About STAR CHANNEL

Check Also

কালিয়াকৈরে দূর-দূরান্ত থেকে উড়ে আসছে অতিথি পাখি

শীত আগমনের সাথে সাথে কালিয়াকৈরে বিল-ঝিলে দেখা মিলছে অতিথি পাখির। এসব পাখির কলকাকলি ও সুন্দর্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *