Trending Now

রাতে মদ্যপ অবস্থায় প্রেম নিবেদন, সকালেই বিয়ের প্রস্তাব দেন রোহান : নেহা

কখনও বিয়ে, কখনও বা বেবি বাম্প- গত কয়েকদিন ধরে শিরোনামে বলিউড গায়িকা নেহা কক্কর। রোহান প্রীত সিংয়ের সঙ্গে দিন কয়েক আগেই গাঁটছড়া বেঁধেছেন তিনি। কখনও সদ্য শুরু হওয়া সংসার জীবন, কখনও বা নিজেদের প্রেমের গল্প নেহা শেয়ার করছেন প্রকাশ্যে। সদ্য ‘দ্য কপিল শর্মা শো’-এ গিয়ে নিজেদের প্রেমের গল্প বলতে গিয়ে নস্টালজিক হয়ে পড়েন নেহা। নেহার ভাষ্য, রাতে মদ্যপ অবস্থায় প্রেম নিবেদন, সকালেই বিয়ের প্রস্তাব দেন রোহান।

নেহা জানিয়েছেন, রোহান প্রীত প্রথমে নাকি তার স্ন্যাপচ্যাট আইডি চেয়েছিলেন। সেখান থেকেই তাদের সম্পর্কের শুরু। নেহা যদিও প্রথমেই নাকি বলে দিয়েছিলেন, তিনি বিয়ে করতে চান। যদি রোহান প্রীত নাকি জবাবে জানিয়েছিলেন, তার বয়স মাত্র ২৫। তিনি বিয়ের কথা ভাবেনইনি তখনও।

তবে সেই ভাবনা নাকি বদলে গিয়েছিল দ্রুত। নেহার কথায়, একদিন হঠাৎই রোহান প্রীত আমাকে প্রোপোজ করে। সেদিন রাতে ও মদ্যপ অবস্থায় আমাকে বলেছিল, নেহু, আমি তোকে ছাড়া থাকতে পারব না। চল বিয়ে করি। আমি ভেবেছিলাম পরের দিন সকালে ও ভুলে যাবে। কিন্তু ও আমাদের বাড়িতে এসে জানতে চেয়েছিল, গতকাল রাতে যা বলেছিলাম মনে আছে কি না। আমি তখন মায়ের সঙ্গে কথা বলতে বলি। ও যখন সেটা করল, আমি জাস্ট প্রেমে পড়ে গিয়েছিলাম।

 

নেহা আর রোহানের সম্পর্কের শুরুও এক বিয়ের মিউজিক ভিডিও শুটের মাধ্যমে। আর তারপর দু‘মাস প্রেমপর্বের পর গত অক্টোবরে চার হাত এক হয়। বিয়ের প্রতিটা ছবিতে নেহা আর রোহানের মুখের হাসি বলে দিচ্ছিল তারা ঠিক কতটা খুশি। বিয়ের পরপরই হানিমুনের জন্য তারা উড়ে যান দুবাই। আপাতত জমিয়ে চলছে দম্পতির সংসার।

About STAR CHANNEL

Check Also

গায়ক থেকে অভিনেতা কামরুজ্জামান রাব্বি

তাকে সবাই গানের মানুষ হিসেবেই জানে। ‘আমিতো ভালা না, ভালা লইয়াই থাইকো’ এর কল্যাণে অল্প …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *