Trending Now

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই

 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পলাশ নামে নারী-শিশু আদালতে সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতারের পর ছিনিয়ে নিয়েছে তার ছোট ভাই।

শনিবার সন্ধ্যায় উপজেলার চান্দুরা ইউনিয়নের আমতলী বাজারে এ ঘটনা ঘটে। আসামি পলাশ উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের হোসেন আহমেদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাজাপ্রাপ্ত আসামি পলাশকে বিজয়নগর থানার এসআই গোলাম জিলানী আমতলী উত্তর বাজার রায় মার্কেটের সামনে থেকে গ্রেফতার করে। তাকে থানায় নেয়ার পথে তার ছোট ভাই ফয়সাল ধস্তাধস্তি করে টেনেহিঁচড়ে পলাশকে ছিনিয়ে নিয়ে যায়।

 

বিষয়টি নিশ্চিত করে বিজয়নগর থানার এসআই গোলাম জিলানী বলেন, পলাশকে গ্রেফতার করে সিএনজিতে উঠানোর সময় তার ছোট ভাই ফয়সাল আমার সাথে ধস্তাধস্তি শুরু করে। এ সময় পরনের জামা ছিঁড়ে গ্রেফতার আসামি পলাশ দৌড়ে পালিয়ে যান। পরে থানা থেকে একাধিক পুলিশ এসেও আমতলী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, পলাতক সাজাপ্রাপ্ত আসামি পলাশকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ছিনতাই হওয়া আসামি পলাশের ছোট ভাই ফয়সালের বিরুদ্ধে চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক, নারী নির্যাতনসহ ১৪টির বেশি মামলা রয়েছে বলে জানা গেছে।

About STAR CHANNEL

Check Also

চট্টগ্রামের সন্দ্বীপ পৌর নির্বাচনে ভোটগ্রহণ চলছে

কোনও ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শুরু হযেছে চট্টগ্রাম দ্বীপ এলাকা সন্দ্বীপ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ। শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *