Trending Now

মানুষের বেশি উপস্থিত দেখলে জোরে কথা বলতে ইচ্ছে করে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আমি কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়ে শারীরিকভাবে অসুস্থ ছিলাম। আল্লাহর পাকের রহমতে এ যাত্রায় বেঁচে আমি আপনাদের মাঝে ফিরে এসেছি। যদিও ডাক্তার নিষেধ করেছেন কোথায়ও বেশি ঘুরবো না এবং জোরে বেশি কথা বলা যাবে না। কিন্তু মানুষের বেশি উপস্থিত ও ভালোবাসা  দেখলে জোরে কথা বলতে ইচ্ছে করে। আমি হাওর পাড়ের এক গৃহস্থে পরিবারের সন্তান। তাই আপনাদের ছেড়ে দূরে থাকতে পারি না।

শনিবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে গভীর নলকূপ ও অফসেট -পিট ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, আমাদের সরকার প্রধান শেখ হাসিনা নারীবান্ধব, তিনি নারীদের খুব সম্মান করেন। তিনি হতদরিদ্র অসহায় নারীদের ভাগ্য উন্নয়নে কাজ করে থাকেন। আজ আপনাদের মাঝে যে টিউবওয়েল ও স্বাস্থ্য সম্মত ল্যাট্রিন বিতরণ করা হবে। তার যথাযথ ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করবেন। কারণ জীবনে পানির প্রয়োজনীয়তা আছে। পানির অপর নাম জীবন, তবে সেটা হতে হবে নিরাপদ ও বিশুদ্ধ। পানি ছাড়া কোন প্রাণীই বেঁচে থাকতে পারে না। আমাদের সমাজে মানুষ ভালো কিন্তু খারাপ মানুষ সবচেয়ে অদম। তেমনি পানি প্রয়োজন তবে সেটা অবশ্যই নিরাপদ হওয়া চাই। আর এই টিউবওয়েলের পানি শুধু ৫ জনের নয়। আশেপাশের মানুষদের দিবেন, বাধা দিবেন না কারণ এটা আল্লাহর নিয়ামত।

 

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার, উপজেলা সহকারী কমিশনার ভূমি সৈয়দা শমসাদ বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ- স্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার প্রমুখ।

About STAR CHANNEL

Check Also

নওগাঁর নজিপুর পৌরসভার ভোটগ্রহণ চলছে

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভা নির্বাচন প্রথমারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এর সাহায্যে চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *