Trending Now

প্রবাসীর ছেলেকে অপরহণের পর হত্যা, ৭ দিন পর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা সদর উপজেলার যদুপুর গ্রামের একটি আম বাগান থেকে সাকিব হাসান (১৫) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

গত ১৯ ডিসেম্বর তাকে অপহরণ করে মুক্তিপণ দাবি করা হয় বলে পরিবারের পক্ষে অভিযোগ করা হয়েছে। নিহত সাকিব হাসান যদুপুর গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কুদ্দুসের ছেলে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, গত ১৯ ডিসেম্বর সন্ধ্যা রাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সাকিব হাসান। পরদিন ২০ ডিসেম্বর দর্শনা থানায় একটি সাধারণ ডায়েরি নথিভুক্ত করেন তার মা শেফালী বেগম। জিডির সূত্র ধরে অপহৃত সাকিবকে উদ্ধারে মাঠে নামে পুলিশ। এর মধ্যে পুলিশ একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটককৃতের স্বীকারোক্তিতে শনিবার দুপুরে যদুপুর গ্রামের একটি আম বাগানের ভেতর থেকে সাকিবের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে গেছে অপহরণকারীরা।

 

নিহতের মা শেফালী বেগম জানান, গত ১৯ ডিসেম্বর সন্ধ্যায় কৌশলে সাকিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অপহরণ চক্রের সদস্যরা। পরের দিন তার কাছে মোবাইল ফোনের মাধ্যমে ছয় লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। তখন সাকিবের মা দর্শনা থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। পরে শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, সাকিবের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত জানাতে চাননি তিনি।

About STAR CHANNEL

Check Also

সিসি ক্যামেরায় ধরা পড়লো গৃহকর্মীর নিষ্ঠুরতা!

নির্মম, ভয়াবহ পাশবিকতা। যে গৃহকর্মীর দায়িত্বে বৃদ্ধা মা’কে রেখে সন্তানরা জীবিকার প্রয়োজনে বাইরে, তার কারণেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *