Trending Now

টিএসসি নিয়ে ‘প্রত্যাশা ও সুপারিশ’ জানতে চেয়েছে ঢাবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র- টিএসসি’র ‘সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণের উদ্যোগে’র বিষয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মতামত জানতে চেয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অনুষদগুলোর ডিন ও ইনস্টিটিউটগুলোর পরিচালকদের কাছে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আবুল কালাম সিকদারের পাঠানো এক বিজ্ঞপ্তিতে মতামত জানতে চাওয়া হয়েছে। বিজ্ঞপ্তিটি পরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় নির্দেশনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণের উদ্যোগ নেওয়া হয়েছে। টিএসসির সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীদের প্রত্যাশা ও সুপারিশ আহ্বান করা যাচ্ছে। আগামী ২ জানুয়ারির মধ্যে (https://forms.gle/GnfMKXKS1NBVZGND7) ওয়েব লিংকে মতামত ও সুপারিশ পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভেঙ্গে বহুতল কমপ্লেক্স নির্মাণের সংবাদ প্রকাশিত হলে এ নিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে সমালোচনার সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে শিক্ষক-শিক্ষার্থীদের মতামত জানতে চাইলো বিশ্ববিদ্যালয় প্রশাসন।

About STAR CHANNEL

Check Also

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে শাবি প্রেসক্লাবের আর্থিক সহায়তা

করোনা মহামারীতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *