Trending Now

আল্লামা শফীর মৃত্যু নিয়ে সরকার নয়, মামলা করেছেন সংক্ষুব্ধরা: স্বরাষ্ট্রমন্ত্রী

‘আল্লামা শফীর মৃত্যু নিয়ে মামলা সরকার করে নাই। যারা সংক্ষুব্ধ হয়েছেন তারাই মামলা করেছেন। এখানে সরকারের কিছু করার নেই। আমরা মনে করি বিচার বিভাগ স্বাধীন। বিচার বিভাগ তার নিজস্ব গতিতে চলবে।’

বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়িসহ ছয় জেলায় ই-পাসপোর্ট কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি এ কথা বলেন।

মৌলবাদী শক্তি কর্তৃক সারাদেশে ভাস্কর্য ভাঙচুর করা প্রসঙ্গে মন্ত্রী বলেন, ভাস্কর্য পথহারার জন্য হাইকোর্ট থেকে নির্দেশনা এসেছে। শুধু বঙ্গবন্ধুর ভাস্কর্য নয়; বাগা যতীনের ভাস্কর্য ভাঙচুর হয়েছে। আমরা মনে করি এগুলো বাংলাদেশের কৃষ্টি। বাংলাদেশের সম্পদ। এগুলো সুরক্ষার দায়িত্ব সবার। জনগণেরও এখানে দায়িত্ব রয়েছে।

 

খাগড়াছড়ি আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ির সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহা-পরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ুব চৌধুরী, সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. শহীদুজ্জামান, প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সাইদুর রহমান প্রমুখ।

About STAR CHANNEL

Check Also

নওগাঁর নজিপুর পৌরসভার ভোটগ্রহণ চলছে

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভা নির্বাচন প্রথমারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এর সাহায্যে চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *