Trending Now

সম্পর্ক বাঁচাতে এমন কাজও করতে পারেন একজন নার্স!

প্রেমিকের সঙ্গে সম্পর্ক বাঁচাতে নারী সহকর্মীদের গোসল করার ভিডিও পাঠানোর অভিযোগ উঠেছে ভারতের বেঙ্গালুরুরের এক নার্সের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের জালে ধরা পড়েছে ২৪ বছরের প্রেমিকও। জিজ্ঞাসাবাদের মুখে দু’জনেই অপরাধ স্বীকার করে নিয়েছে।

জানা গেছে, আটক নার্সের নাম অশ্বিনী। বেঙ্গালুরুর এক নামী হাসপাতালের আপৎকালীন বিভাগে কাজ করেন তিনি। এর আগে দু’বার বিয়ে হয়েছিল অশ্বিনীর। কিন্তু তা বেশিদিন টেকেনি।

পুলিশকে অশ্বিনী জানিয়েছে, ভুল নম্বরে ফোন করে ফেলে ২৪ বছরের প্রভুর সঙ্গে তার আলাপ হয়। পেশায় নামী হোটেলের শেফ প্রভু। অল্পদিনেই বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণত হয়। প্রভু যখন অশ্বিনীর আগের বিয়ের কথা জানতে পারে তাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। সম্পর্ক বাঁচাতে সমস্ত কিছু করার আশ্বাস দেয় অশ্বিনী। এই আশ্বাসেরই সুযোগ নেয় ২৪ বছরের যুবক।

 

প্রথমে সে অশ্বিনীর নগ্ন, অশালীন ভিডিও পাঠাত। পরে অশ্বিনীর নারী সহকর্মীদের ভিডিও পাঠায়। সম্পর্ক বাঁচাতে হাসপাতালের বাথরুমের সিলিঙে মোবাইল ফোন লুকিয়ে রাখত অশ্বিনী। নারী কর্মীরা সেখানে গোসল করতেন। সেই ছবি ও ভিডিও প্রেমিককে সরবরাহ করতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, এই ছবি ও ভিডিও অনলাইনেও বিক্রি করা হতো। হাসপাতালের এক কর্মী সিলিঙে অশ্বিনীর ফোনটি দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি কর্তৃপক্ষকে বিষয়টি জানান। অনৈতিক কাজ ফাঁস হয়ে গেলে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে অশ্বিনী। তাকে সুস্থ করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ভেলোর থেকে অশ্বিনীর প্রেমিক প্রভুকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছে বেঙ্গালুরু পুলিশ। কোনও কোনও সাইটে এই ছবি ও ভিডিওগুলো বিক্রি করা হয়েছে। প্রভুর সঙ্গে এই কর্মকাণ্ডে অন্য কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

About STAR CHANNEL

Check Also

গৃহবধূকে অপহরণ, গণধর্ষণ ও ভিডিও চিত্র ভাইরাল; ভাসুর গ্রেফতার

ময়মনসিংহ থেকে অপহরণ করে গাজীপুরের শ্রীপুরে এনে এক গৃহবধূকে গণধর্ষণ এবং তার ভিডিও ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *