Trending Now

গুরুদাসপুর হাসপাতাল থেকে শিশু চুরি

নাটোরের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে কৌশলে দুই মাসের এক শিশুকে চুরি করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

চুরি যাওয়া শিশুর নাম তাইবা। সে মশিন্দা মাঝপাড়া গ্রামের মো. তফিজ উদ্দিনের মেয়ে।

মফিজ উদ্দিনের স্ত্রী সিমা খাতুন জানান, বুধবার সকালে তিনি তার ২ মাসের শিশু কন্যা তাইবাকে নিয়ে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়াতে ও নিজের চিকিৎসার জন্য আসেন।

 

বহির্বিভাগে লাইনে অনেক ভিড় থাকায় পাশে থাকা অজ্ঞাত বোরকা পরিহিত সিমা খাতুন নামে এক নারী বলেন আপা আপনার বাচ্চা আমার কোলে দেন, আপনি ডাক্তার দেখিয়ে আসেন। সিমা খাতুন সরল বিশ্বাসে তার শিশু কন্যা তাইবাকে অজ্ঞাতনামা নারীর কোলে দিয়ে ডাক্তার দেখানোর জন্য যায়।

কিছু সময় পর সিমা খাতুন ডাক্তার না দেখিয়ে ফিরে এসে দেখেন অজ্ঞাত নারী শিশু তাইবাসহ উধাও। পরে খোঁজাখুঁজি কর এখন পর্যন্ত শিশু কন্যা তাইবাকে না পেয়ে মা সিমা খাতুন কান্নায় ভেঙে পড়েন। বিয়টি জানাজানি হলে হাসপাতাল কর্তৃপক্ষ গুরুদাসপুর থানা পুলিশকে অবহিত করেন।

নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান জানান, গুরুদাসপুর থানা পুলিশকে জানাননোসহ সিসি টিভির ভিডিও ফুটেজ সরবরাহ করা হয়েছে।

গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সকল চেক পোস্টকে সতর্ক করা হয়েছে। এছাড়া পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধার ও দায়ী নারীকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

About STAR CHANNEL

Check Also

গৃহবধূকে অপহরণ, গণধর্ষণ ও ভিডিও চিত্র ভাইরাল; ভাসুর গ্রেফতার

ময়মনসিংহ থেকে অপহরণ করে গাজীপুরের শ্রীপুরে এনে এক গৃহবধূকে গণধর্ষণ এবং তার ভিডিও ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *