Trending Now

এবার কণ্ঠশিল্পী হয়ে আসছেন নিশো-মেহজাবীন!

আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী জুটি বেঁধে বরাবরই বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন চরিত্রে অভিনয় করে আসছেন। তবে এবার তারা যে পরিচয়ে আসছেন, সেটি একেবারেই ভিন্ন।

নিশো জানান, এবার তিনি ও মেহজাবীন হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী হিসেবে! তাও আবার সেটি পথশিল্পী। এলাকায় হেঁটে হেঁটে মানুষদের গান শোনানোই তাদের কাজ! এমন এক ভিন্ন মাত্রার গল্প নিয়ে নাটক নির্মাণ করেছেন মহিদুল মহিম। এর চিত্রনাট্যও করেছেন নির্মাতা নিজেই। সিএমভি’র ব্যানারে সদ্য নির্মিত এই নাটকটির নাম ‘শিল্পী’।

এতে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর চরিত্র প্রসঙ্গে নির্মাতার বর্ণনা এমন, ‘নিশো-মেহজাবীন দু’জনেই কণ্ঠশিল্পী। তারা একই এলাকার রাস্তায়-রাস্তায় গান গেয়ে বেড়ান। নিশো ছেলে ও মেয়ে, দুই কণ্ঠেই গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করতে পারেন। সেজন্য তার জনপ্রিয়তাও বেশি। সে হিসেবে মেহজাবীনের শ্রোতা একটু কম। এসব নিয়ে দু’জনের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। গল্পে বাঁক নেয় নতুন কিছুর।’

 

নির্মাতা আরও জানান, ‘গল্পের শেষের দিকে দেখা যাবে, কোনও এক কারণে একটা সময় নিশো আর মেয়েদের মতো করে গাইতে পারছেন না। শুরু হয় গল্পের নতুন ক্রাইসিস।’ নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ‘জানুয়ারির মাঝামাঝিতে সিএমভির ইউটিউব চ্যানেলসহ শিল্পী নাটকটি প্রচার হবে আরটিভির পর্দায়।

About STAR CHANNEL

Check Also

আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব, বিয়ের প্রস্তাবে পপিকে এক যুবক

পপিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক যুবক। শুধু বিয়ের প্রস্তাব নয়, তিনি বলেছেন তাকে বিয়ে করলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *