Trending Now

তরুণীর অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় তরুণ আটক

মাদারীপুরে এক তরুণীর আপত্তিকর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. শহিদুল ইসলাম (২৫) এক তরুণকে আটক করেছে র‌্যাব-৮। সে রাজৈর উপজেলা পশ্চিম বিষ্ণপুর গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে।

আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে রাজৈর থানার পূর্ব সরমঙ্গল গ্রামের অভিযান চালিয়ে মেম্বার সাগর মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. শহিদুল ইসলামকে (২৫) আটক করা হয়।

ঘটনার বিবরণে উল্লেখ করা হয়েছে, গত বছর সেপ্টেম্বর মাসে ওই তরুণীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মো. শহিদুল ইসলামের। একপর্যায়ে তারা হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কথা বলেন। এসময় মেয়েটির অজান্তে ছেলেটি তাদের কথোপকথনের ভিডিও ধারণ করে। এরপর শারীরিক সম্পর্কের প্রস্তাবে মেয়ে রাজি না হলে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় প্রেমিক শহিদুল ইসলাম।

 

এ ঘটনায় মেয়েটি গত সোমবার র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কাছে অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে র‌্যাব-৮ রাতে জেলার রাজৈর থানা এলাকা থেকে অভিযুক্ত মো. শহিদুল ইসলামকে আটক করে। পরে তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়।

এ ঘটনায় তরুণী নিজেই বাদী হয়ে রাজৈর থানায় একটি মামলা দায়ের করেছে। র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, ‘আমাদের এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

About STAR CHANNEL

Check Also

অদ্ভূত কাণ্ড, স্বামীর গলায় শিকল বেঁধে বের হলেন রাস্তায়!

ইতোমধ্যে এসে গিয়েছে করোনার ভ্যাকসিন। তা সত্ত্বেও করোনার নতুন স্ট্রেন নিয়ে আতঙ্ক বাড়ছেই। বিশ্বের বহু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *