Trending Now
Breaking News

ধুনটে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

বগুড়ার ধুনট উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাজেল মণ্ডল শেখ (৫৮) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে থানায় মামলা দায়েরের পর তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের মৃত এমতাজ আলীর ছেলে নুরু মিয়া (৫৫) ও তার ভাই সোলায়মান আলী (৪৫)।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, পিরহাটি গ্রামের তাজেল মণ্ডল শেখের স্ত্রী মোছা. বেগম প্রতিবেশী বিষা মিয়ার মেয়েকে গালি দেয়। এরই জের ধরে গত ৯ ডিসেম্বর দুপুর ১টার দিকে তাজেল মণ্ডলকে তার ঘরের মধ্যে ঢুকে বিষা মিয়া, সোলায়মান আলী ও শিপন মিয়া তাকে মারধর করে। একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।

 

তাদের মারধরে তাজেল মণ্ডল জ্ঞান হারিয়ে ফেলে। পরে গ্রাম্য চিকিৎসক তাকে চিকিৎসা দেয়। একপর্যায়ে তিনি অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার নিজ বসতবাড়িতে মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় রবিবার নিহত তাজেল মণ্ডলের স্ত্রী মোছা. বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করে।

বগুড়ার ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About STAR CHANNEL

Check Also

বগুড়ায় অপহরণের পর টাকা না পেয়ে শিশুকে হত্যা

বগুড়ার গাবতলীতে মুক্তিপণের দাবিতে আবু হানজেলা (৬) নামের শিশুটিকে অপহরণের পর হত্যা করে লাশ পুকুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *