Trending Now

গাজীপুরে তিতাসের অভিযানে ১২ জনের অর্থদণ্ড

গাজীপুরে অবৈধভাবে গ্যাস সংযোগ ও ব্যবহারের দায়ে ৬ নারীসহ ১২ জনকে অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ অভিযানকালে আদালত প্রায় এক হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন ও গ্যাস লাইন অপসারণ করে।

তিতাস গ্যাস কর্তৃপক্ষের (জোবিঅ-জয়দেবপুর) উদ্যোগে ও গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলামের নেতৃত্বে রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত কয়েকটি পয়েন্টে এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মো: সুরুয আলম জানান, যারা অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন এবং যারা গ্রামের সাধারণ মানুষকে গ্যাসের প্রলোভন দেখিয়ে অনাকাংক্ষিত ভয়াবহ গ্যাস দুর্ঘটনার দিকে ঠেলে দিয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং এখন থেকে গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোর্টের মাধ্যমে নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত রয়েছে।

 

অভিযান পরিচালনার সময় তিতাস গ্যাস গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মো. সুরুয আলম, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মির্জা শাহনেওয়াজ লতিফ, সহকারী প্রকৌশলী কে এইচ ফয়সাল আহমেদ ও প্রকৌশলী শেখ জাবের নূরানী, উপ-সহকারী প্রকৌশলী মজিবুর রহমান ও মো. সাবিনুর রহমান, সহকারী কর্মকর্তা মো. ইকবাল হোসেন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

About STAR CHANNEL

Check Also

গাজীপুরে নতুন করোনা আক্রান্ত ১০২

গাজীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১০২ জন। এ নিয়ে গাজীপুরে করোনাভাইরাসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *