Trending Now

বগুড়ায় নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ বিক্রি ও মজুদের অপরাধে জরিমানা

বগুড়ায় নিষিদ্ধ যৌন উত্তেজনামূলক সিরাপ বিক্রি ও মজুদের অপরাধে এক ব্যবসায়ীর ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুরে শহরের কাঁঠালতলা ছাতাপট্টি এলাকায় ‘পান্না স্টোর’ নামের প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট  নাছিম রেজা শহরের কাঠাতলা ছাতাপট্টিতে অভিযান পরিচালনা করেন। এ সময় ওষুধ আইন-১৯৪০ অনুযায়ী অবৈধভাবে লাইসেন্স বিহীন, জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর মিসব্রান্ডেড ওষুধ বিক্রি ও মজুদ করার অপরাধে পান্না স্টোরের কর্ণধার মো. পান্নাকে ১ লাখ  টাকা জরিমানা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় পান্না স্টোর থেকে অবৈধ যৌন উত্তেজক জিংসিং ও লায়ন ব্র্যান্ডের ৩৬০ বোতল সিরাপ জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। পরে জব্দকৃত সিরাপ বগুড়া জেলখানার পাশে ডাম্পিং স্টেশনে নিয়ে বুলডোজার দিয়ে গুড়িয়ে ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বগুড়া জেলা ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম ও পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর শাহ আলী উপস্থিত ছিলেন। বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাছিম রেজা জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক শাহ আলী জানান, জব্দ করা যৌন উত্তেজনামূলক ওষুধগুলো ধ্বংস করা হয়েছে।

About STAR CHANNEL

Check Also

চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে শুভসূচনা শেখ জামালের

বাংলাদেশ প্রিমিয়ার লিগে শুভসূচনা হয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের। চট্টগ্রাম অবাহনীকে ২-১ গোলে হারিয়েছে ২০১৪/১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *