Trending Now

করোনা আক্রান্ত মাহিরা খান

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। বলিউডেও তিনি যথেষ্ট পরিচিত মুখ। কারণ শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ ছবিতে অভিনয় করেছিলেন মাহিরা। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী।

মাহিরা পোস্ট করে বলেন, আমি কোভিড পজিটিভ। আমি নিজেকে আইসোলেশনে রেখেছি এবং গত সপ্তাহে যারা আমার সংস্পর্শে এসে ছিলেন তাদের সকলকে জানিয়েছি। বিষয়টা কঠিন। কিন্তু খুব শীঘ্রই সব ঠিক হবে ইন শা আল্লাহ। দয়া করে মাস্ক পরুন এবং সকলের কথা মেনে চলুন নিজের জন্য এবং অন্যদের জন্য। অনেক ভালোবাসা।

নিভৃতবাসে থাকতে থাকতে অনেকেরই একঘেয়ে লাগতে থাকে। তাই এই সময়টায় কোন ছবি দেখা যায় সেই পরামর্শ দিতে বলেছেন মাহিরা খান। অভিনেত্রীর এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তার অনুরাগীরা এবং শুভাকাঙ্খীরা দ্রুত আরোগ্য কামনা করে নানা রকমের পোস্ট করেছেন।

 

২০১৭ সালে রঈস ছবিতে অভিনয় করে বলিউডে পা রাখেন মাহিরা। সেই সময় উরি হামলা নিয়ে দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্কে উত্তেজনা তৈরি হওয়ায় ভারতে এসে ছবির প্রচার করতে পারেননি মাহিরা খান। তবে ছবিতে প্রশংসা পাওয়ায় তিনি একটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছিলেন।

উল্লেখ্য, মাহিরার নাম একসময় জড়িয়েছিল বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। আমেরিকার রাস্তায় মাঝরাতে দুজনের ছবি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছিল। ছবিতে দু’জনকেই ধূমপান করতে দেখা যাচ্ছিল। সেই সময় তাদেরকে নিয়ে বলিউডে এবং পাকিস্তানের চলচ্চিত্র জগতে যথেষ্ট গুঞ্জন তৈরি হয়।

About STAR CHANNEL

Check Also

তৌসিফের বিরুদ্ধে জিডি

ছোট পর্দার তরুণ অভিনেতা তৌসিফ মাহবুবের বিরুদ্ধে থানায় জিডি করেছেন শামসুন্নাহার কনা নামের এক গৃহিণী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *