Trending Now

কুড়িগ্রামে ৪ রাউন্ড গুলি, পিস্তল, ইয়াবা ও গাঁজা উদ্ধার

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় অভিযান চালিয়ে একটি দেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ৮ কেজি গাঁজা ও ৪৩৪ পিচ ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার রামখানা ইউনিয়নের পশ্চিম রামখানা মিস্ত্রিটারী গ্রাম থেকে এসব সামগ্রী উদ্ধার করে বিজিবি সদস্যরা।

বিজিবি জানায়, কুড়িগ্রামের পার্শ্ববর্তী জেলা লালমনিরহাটের ১৫-বিজিবি সদস্যরা নাগেশ্বরী উপজেলার রামখানায় গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করেন। কাশিপুর কোম্পানির অধীনে অনন্তপুর বিওপির দায়িত্বে থাকা এলাকায় তারা এ অভিযান চালান। এসময় আন্তর্জাতিক সীমানা পিলার ৯৪৭ এর ৫ এস সাব-পিলার থেকে প্রায় সাড়ে ৩০০ মিটার বাংলাদেশের অভ্যন্তরে জনৈক ফজলে রহমানের বাড়িতে অভিযান চালানো হয়।

 

চিহ্নিত চোরাকারবারি মৃত আবুল শেখের ছেলে ফজলে রহমানের বাড়ির টয়লেটের ছাদ থেকে একটি বস্তা থেকে দেশীয় পিস্তলসহ গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। পরে বিজিবির উপস্থিতি টের পেয়ে ফজলে রহমানসহ চোরকারবারিরা পালিয়ে যায়।

লালমনিরহাট ১৫-বিজিবি পরিচালক লে. কর্নেল এসএম তৌহিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এছাড়াও নাগেশ্বরী থানার ওসি রওশন কবির জানান, বিজিবির হাবিলদার রফিকুল ইসলাম বাদী হয়ে ফজলে রহমানকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

About STAR CHANNEL

Check Also

কুড়িগ্রামে গাঁজা-ফেনসিডিলসহ আটক ৩

কুড়িগ্রাম পৌরসভা এলাকার আলম পাড়ায় একটি বাড়ি থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *