Trending Now
Breaking News

৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, ৭ বছর পর রহস্য উদঘাটন

অবশেষে দীর্ঘ ৭ বছর পর রংপুরের পীরগজ্ঞ উপজেলার জয়পুর গ্রামের নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ করে শ্বাসরোধ করে হত্যার রহস্য উদঘাটন করেছে সিআইডি। একই সঙ্গে ধর্ষক হাসানুর জামান টেক্কাকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণ করে হত্যার কথা স্বীকার করেছে। আজ বুধবার দুপুরে রংপুর নগরীর কেরানী পাড়ায় সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সিআইডির পুলিশ সুপার মিলু মিয়া এসব কথা বলেন।

সিআইডি পুলিশ সুপার বলেন, ২০১৪ সালের ১০ এপ্রিল তারিখে পীরগজ্ঞ উপজেলার জয়পুর গ্রামের কালাম মিয়ার নবম শ্রেনীতে পড়ুয়া ওই শিক্ষার্থীর সঙ্গে প্রেমের অভিনয় করে কয়েক দফা ধর্ষণ করে তার চাচাতো ভাই হাসিনুর জামান শিপন টেক্কা। এতে ছাত্রীটি গর্ভবর্তী হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে আসামি শিপন।

তিনি আরও বলেন, এ ঘটনায় পীরগজ্ঞ থানায় মামলা হলে ৬ বার তদন্তকারী পুলিশ কর্মকর্তা বদল হবার পরেও ঘটনার কোন সুরাহা না হওয়ায় অবশেষে সিআইডিকে মামলার তদন্ত ভার দেয়া হয়। সিআইডি ডিএনএ পরীক্ষার মাধ্যমে নিশ্চিত হয় তার চাচাতো ভাই শিপন এ ঘটনা ঘটিয়েছে। এরপর সিআইডি পুলিশ আসামী হাসানুর জামান শিপন ওরফে টেক্কাকে গ্রেফতার করে। প্রাথমিক জ্ঞিাসাবাদে সে ধর্ষণ করা এবং শ্বাস রোধ করে হত্যার বিষয়টি স্বীকার করেছে।

About STAR CHANNEL

Check Also

নওগাঁয় শত্রুতায় পুড়ল ১৬ কৃষকের ৬ বিঘা জমির বীজতলা

নওগাঁর পোরশায় অতিরিক্ত পরিমাণ কীটনাশক প্রয়োগ করে প্রায় ৬ বিঘা জমির বোরো ধানের বীজতলার চারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *