Trending Now

বগুড়ায় স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপানে একজনের মৃত্যু

বগুড়ার আদমদীঘিতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রী একই সঙ্গে বিষপান করেন। পরে স্ত্রী নূরী বেগমের (৩৫) মৃত্যু হলেও স্বামী সেকেন্দার আলী (৪৫) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ বুধবার দুপুরে উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের চেচুয়া গ্রামে স্বামীর বাড়িতেই নূরী বেগম মারা যান।

প্রত্যক্ষদর্শিরা জানায়, উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের চেচুয়া গ্রামে স্বামী সেকেন্দার আলীর সাথে স্ত্রী নূরী বেগমের পারিবারিক কলহ চলছিল। এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে একই সঙ্গে তারা বিষপান করেন। বিষক্রিয়ায় ঘটনাস্থলে নূরী বেগমের মৃত্যু হয়।

এদিকে, পরিবারের অন্য সদস্যরা এক সঙ্গে বিষপান করার বিষয়টি জানতে পেরে সেকেন্দার আলীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন।

 

বগুড়া শজিমেক এর কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ জানান, সেকেন্দার আলীকে চিকিৎসা দেয়া হলেও তার অবস্থা গুরুতর। বগুড়ার আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। একজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

About STAR CHANNEL

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র উপহার

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে মজিদ-নাহার ফাউন্ডেশন। এ উপলক্ষে আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *