Trending Now

প্রতিবেশীর রান্নাঘর থেকে শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ২

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজ হওয়ার পাঁচ ঘণ্টা পর রাইসা আক্তার নামে দুই বছরের এক কন্যা শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বুধবার সকালে প্রতিবেশী আরমান খান ও তার স্ত্রী সোমা আক্তারকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে প্রতিবেশীর রান্না ঘরের লাকড়ির স্তুপের উপরে বস্তা ভর্তি অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। উপজেলার হতেয়া কেরানী পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। সে ওই এলাকার প্রবাসী রাজু খানের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যা পাঁচটার দিকে বাড়ি থেকে নিখোঁজ হয় রাইসা। নিখোঁজ হওয়ার পর থেকে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে এলাকায় মাইকিং করা হয়। রাত সাড়ে দশটার দিকে প্রতিবেশীর রান্না ঘরে লাকড়ির স্তুপের উপরে বস্তা ভর্তি অবস্থায় তাকে পাওয়া যায়।

 

পুলিশে খবর দিলে লাশসহ প্রতিবেশী আরমান খান, স্ত্রী সোমা আক্তার ও তার শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদ শেষে বুধবার সকালে আরমান খান ও তার স্ত্রী সোমা আক্তারকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করে পুলিশ।

প্রতিবেশীর সাথে রাইসার পরিবারের দীর্ঘদিন ধরে কলহ চলে আসছিল বলে পুলিশ জানায়। এ ঘটনায় রাইসার মা লিপা আক্তার বাদী হয়ে সখীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

About STAR CHANNEL

Check Also

ঘন কুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ থাকায় যাত্রীদের দুর্ভোগ

ঘন কুয়াশায় রাত তিনটা থেকে বন্ধ রয়েছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের ফেরি চলাচল। এসময় যাত্রী ও পরিবহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *