Trending Now

মোবাইল না দেয়ার জেরে শিশুর হাতে শিশু খুন

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৯ ঘণ্টা পর শিশু সিফাত আহম্মেদের (৪) লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত অপর শিশু আব্দুল্লাহকে (১০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টায় শ্রীপুর পৌরসভার দারগারচালা গ্রামের (ডলফিন বেকারির সামনে) পরিত্যাক্ত জায়গার সীমানা প্রাচীরের ভেতর থেকে পুলিশ সিফাতের লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) গোলাম সারোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত সিফাত নীলফামারী জেলার ডিমলা উপজেলার ঝানুগাছ চাপানি গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে। সিফাত তার বাবা-মার সাথে কেওয়া পশ্চিমখণ্ড (মাওনা চৌরাস্তা বর্ণমালা মোড়) এলাকার আব্দুছ ছালামের বাড়িতে ভাড়া থাকতো। আর গ্রেফতার আব্দুল্লাহ পাবনার সুজানগর উপজেলার সৈয়দপুর গ্রামের আমীর কাজির ছেলে। সে একই মালিকের বাড়িতে পাশের রুমে বাবা-মার সাথে থাকে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) গোলাম সারোয়ার জানান, সোমবার দুপুরে পাশের রুমের আব্দুল্লাহর সাথে খেলার জন্য বের হয় শিশু সিফাত আহম্মেদ। বিকেলে সিফাত বাসায় না ফিরলে তার বাবা-মা আত্মীয়-স্বজনসহ বন্ধুদের বাড়িতে খুঁজতে থাকে। সিফাতের কোনো সন্ধান না পেয়ে সন্ধ্যায় ঘটনার বর্ণনা দিয়ে শ্রীপুর থানায় নিখোঁজ সংক্রান্ত একটি জিডি করে শিশুর বাবা আবু বকর সিদ্দিক।

 

পরে রাত সাড়ে ৮টায় ওই এলাকায় লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিফাতের লাশ শনাক্ত করে তার বাবা। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত অপর শিশু আব্দুল্লাহকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল্লাহ স্বীকার করেছে যে- সিফাতের হাতে থাকা এন্ড্রয়েড মোবাইল নিতে চেয়েছিলো সে। কিন্তু না দেওয়ায় প্রাচীর টপকিয়ে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয় সিফাতকে। সেখানে শিশু সিফাতের মাথায় এলোপাতাড়ি আঘাত করে তাকে হত্যা করে আব্দুল্লাহ।

About STAR CHANNEL

Check Also

গৃহবধূকে অপহরণ, গণধর্ষণ ও ভিডিও চিত্র ভাইরাল; ভাসুর গ্রেফতার

ময়মনসিংহ থেকে অপহরণ করে গাজীপুরের শ্রীপুরে এনে এক গৃহবধূকে গণধর্ষণ এবং তার ভিডিও ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *