Trending Now

নালিতাবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

শেরপুরে নালিতাবাড়ী উপজেলার চতুর্থ শ্রেণির ছাত্রীকে (১২) ধর্ষণের দায়ে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আকতারুজ্জামান এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির নাম আশরাফুল ইসলাম (২০)। তিনি উপজেলার ধোপাকুড়া গ্রামের আজগর আলীর ছেলে। পলাতক থাকায় তার অনুপস্থিতিতে রায় ঘোষণা করা হয়।

 

নারী ও শিশু আদালতের পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু রায়ের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০০৭ সালের ১৪ অক্টোবর ঈদের দিন বিকেলে বোনের বাড়ি থেকে নিজবাড়ি ফিরছিল চুতর্থ শ্রেণির স্কুলছাত্রী। রাস্তায় একই এলাকার বখাটে আশরাফুল তাকে কৌশলে স্থানীয় হামিদুল মিয়ার ঘরে নিয়ে ধর্ষণ করে।

পরে তাকে ঝিনাইগাতী এলাকায় তার বোনের বাড়িতে নিয়ে যায় এবং দ্বিতীয়বার ধর্ষণের চেষ্টা করে। সেসময় ভিকটিম কান্নাকাটি শুরু করলে তাকে বোনের বাড়িতে রেখে বখাটে আশরাফুল পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে পরদিন নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ আশরাফুলকে গ্রেফতার করে। পরে তদন্ত কর্মকর্তা নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ২০০৭ সালের ৩০ নভেম্বর আশরাফুলকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

আদালতে বিচারকাজ চলাকালে আসামি আশরাফুল জামিন নিয়ে পালিয়ে যায়। দীর্ঘ বিচারিক প্রক্রিয়ায় ৮ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার আসামি আশরাফুলকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের সাজার রায় ঘোষণা করে আদালত।

About STAR CHANNEL

Check Also

ধানের সর্বনাশ, চাষির দীর্ঘশ্বাস!

ধানের জেলা শেরপুর। চারদিকে সবুজ ধান ক্ষেতে বের হচ্ছে বোরো ধানের থোকা থোকা  ছড়া। চাষিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *