Trending Now

মামলা তুলে না নেওয়ায় যুবলীগ নেতার বাড়িতে হামলা, গাড়িতে আগুন

সাভারের আশুলিয়ায় ভাই হত্যার মামলা তুলে না নেওয়ায় যুবলীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে গেরেজে রাখা গাড়িতে আগুন ধরিয়ে দেয় স্থানীয় চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী। আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের ভাতিজা সোহাগ দেওয়ানের নেতৃত্বে সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে হামলা চালায় বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

বুধবার (৯ ডিসেম্বর) ভোররাতে আশুলিয়ার পাথালিয়ার চাকলগ্রাম এলাকায় পাথালিয়া ইউনয়িন যুবলীগ সভাপতি সুমন পন্ডিতের বাড়িতে হামলা করে তার ব্যবহৃত মাইক্রোবাসে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে বিরাজ করছে চরম উত্তেজনা।

ভুক্তভোগী পরিবার জানায়, ২০১৭ সালের ২৯ মার্চ আশুলিয়ার নয়ারহাট এলাকায় প্রকাশ্যে দিবালোকে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন মন্ডল পন্ডিতের বড় ভাই আব্দুর রহিমকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে পারভেজ বাহিনীর সন্ত্রাসীরা। এঘটনায় ওই ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানকে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই সুমন। এরপর থেকেই মামলা তুলে নিতে নানাভাবে হুমকি ও চাপ সৃষ্টি করে আসছে সন্ত্রাসীরা।

 

এরই জেরধরে মামলা তুলে না নেওয়ায় বুধবার ভোররাতে  মামলার বাদীকে হত্যার উদ্দেশ্যে তার বাড়িতে হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা তার ব্যবহৃত একটি মাইক্রোবাস আগুন দিয়ে পুড়িয়ে দেয়। শব্দ পেয়ে বাড়ির লোকজন এগিয়ে আসলে পালিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীদের মধ্যে চেয়ারম্যান পারভেজের ভাতিজা সোহাগ দেওয়ান, চেয়ারম্যানের সহযোগী আমিনুর খান, হাকিম খানসহ কয়েকজনকে চিনতে পারে বাড়ির লোকজন।

মামলার আসামিরা বর্তমানে জামিনে রয়েছেন। এদিকে হামলার ঘটনার পর থেকে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে ওই যুবলীগ নেতার পরিবার। খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করে আশুলিয়া থানা পুলিশ।

এবিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তবে এঘটনায় অভিযুক্ত পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান ও তার ভাতিজা সোহাগ দেওয়ানের সাথে মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তারা কল রিসিভ করেননি।

About STAR CHANNEL

Check Also

নওগাঁর নজিপুর পৌরসভার ভোটগ্রহণ চলছে

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভা নির্বাচন প্রথমারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এর সাহায্যে চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *