Trending Now

মধুখালীতে ৫ নারীকে জয়িতা সম্মাননা

ফরিদপুরের মধুখালী উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুর ১২টায় মধুখালী উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলার বিভিন্ন ক্ষেত্রে অসামান্য আবদান রাখায় পাচঁজন নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা পাওয়া জয়িতা নারীরা হলেন-অর্থনৈতিক ক্ষেত্রে সেলিনা বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে নার্গিস পারভীন, সফল জননী মোসা. আলেয়া বেগম, উদ্যমী নারী হিসেবে সরস্বতী রানী ও সমাজ উন্নয়নে অর্চনা রাণী বসু।

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া তাবাসসুমের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা অধির কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) মোর্শেদা আক্তার মিনা, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা সুরাইয়া খাতুন, জেলা পরিষদ সদস্য দেব প্রসাদ রায়, মধুখালী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান হেলাল।

এছাড়া জীবনের সাফল্য তুলে ধরে বক্তব্য রাখেন নার্গিস, অর্চনা রানী বসু ও সেলিনা বেগম। এসময় পাচঁ জয়িতা নারী তাদের অনুভূতি প্রকাশ করেন। অনুষ্ঠানের অতিথিরা নির্বাচিত জয়িতাদের হাতে সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন।

About STAR CHANNEL

Check Also

তালাকের পর সন্তান থাকবে কার জিম্মায়, আইন কী বলে?

রাজধানী ঢাকার দুই সিটি করপোরেশনের তথ্যানুযায়ী, ২০২০ সালের জুন থেকে অক্টোবর পর্যন্ত ঢাকায় প্রতিদিন ৩৯টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *