Trending Now

কেউ অন্ধকারে থাকবে না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই আজকে আমরা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছি। তিনি আছেন বলেই আমরা দেশের প্রত্যেকটি ঘরে ঘরে বিদ্যুৎ পাচ্ছি এবং দুর্গম চরাঞ্চলের মানুষের ঘরে ঘরে আলো পৌঁছাতে সক্ষম হয়েছি।

কেউ অন্ধকারে থাকবে না। সে লক্ষে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত নিরলসভাবে কাজ করছেন বলেও জানান তিনি।

মঙ্গলবার দুপুর ২টায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মুজিববর্ষে শতভাগ বিদ্যুতায়নের লক্ষে অফগ্রীড চরাঞ্চলসমূহে নেসকো লিমিটেডের নিজস্ব অর্থায়নে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন তিনি। এসময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

 

নেসকো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব হাবিবুর রহমান, অতিরিক্ত সচিব ও নেসকো লিমিটেডের চেয়ারম্যান এ কে এম হুমায়ূন কবীর।

এছাড়া আরও উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব খান মানিক ও পাটিকা পাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত প্রমুখ।

About STAR CHANNEL

Check Also

মানুষকে সচেতন করা ছাড়া করোনা নিয়ন্ত্রণ কঠিন : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, চিকিৎসার ব্যবস্থা ও মানুষকে সচেতন করা ছাড়া করোনা নিয়ন্ত্রণ করা কঠিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *