Trending Now

ঢাকায় বন্ধুর মেয়েকে ধর্ষণ মামলায় আসামির যাবজ্জীবন

ঢাকার বনানীতে শিশু ধর্ষণের দায়ে সবুজ মিয়া নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। আজ সোমবার ট্রাইব্যুনালের বিচারক মোছা. কামরুন্নাহার এ রায় দেন।

আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী স্পেশাল পাবলিক প্রসিকিউটর আফরোজা ফারহানা আহমেদ অরেঞ্জ গণমাধ্যমকে রায়ের খবরটি নিশ্চিত করেছেন। জানা গেছে, আসামি সবুজ ওই শিশুটির বাবার বন্ধু। ২০১৭ সালের ১ আগস্ট ধর্ষণের শিকার হয় ওই শিশু। এ ঘটনার দিন মেয়েটির বাবা-মা বাড়ির বাইরে ছিল।

অভিযুক্ত সবুজ মেয়েটির বাবার সঙ্গে বন্ধুত্বের সূত্র ধরে তাদের বাড়িতে গিয়ে ধর্ষণ করে এবং ঘটনা কাউকে বললে মেরে ফেলার হুমকি দেয়। তখন প্রতিবেশী এক নারী সবুজকে ওই বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। পরে মেয়েটি ওই নারী কাছে ধর্ষণের কথা খুলে বলে। এসময় ওই নারী প্রতিবেশীদের সহযোগিতায় সবুজকে আটক করে গণপিটুনি দিলে সবুজ ঘটনার কথা স্বীকার করেন।

 

এরপর ভুক্তভোগীর মা-বাবা বাড়ি ফিরলে সবুজকে পুলিশে দেয়। পরদিন মেয়েটির মা বাদী হয়ে বনানী থানায় সবুজকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় ১১ সাক্ষীর সাত জন আদালতে সাক্ষ্য দেন। বিচারকাজ শেষ সোমবার আসামির বিরুদ্ধে এ রায় দেওয়া হয়।

About STAR CHANNEL

Check Also

কুড়িগ্রামে গাঁজা-ফেনসিডিলসহ আটক ৩

কুড়িগ্রাম পৌরসভা এলাকার আলম পাড়ায় একটি বাড়ি থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিলসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *