Trending Now

‘একুশ শতকে দাঁড়িয়ে যুক্তরাষ্ট্রে এভাবে মানুষের মৃত্যু খুবই লজ্জাজনক’

করোনা ভাইরাস প্রসঙ্গে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা করল চীন। চীন সরকারের মুখপত্র গ্লোবাল টাইমসে, সুপার পাওয়ার আমেরিকাকে বিদ্রুপ করে লেখা হয়েছে- করোনা মহামারির কারণে আমেরিকা মহাবিপর্যয়ের মধ্যে পড়েছে।

ট্রাম্প সরকার নিজের জায়গায় স্থির থেকে করোনা বিধি নিষেধ অনুসরণ করতে জনগণকে ঐক্যবদ্ধও করছে না। মার্কিন সরকারের এই অপরাধের কোন ক্ষমা হয় না। চীনের করোনাভাইরাসে আমেরিকা সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে।

এখনও আমেরিকাতেই করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা সর্বাধিক। প্রাণ হারিয়েছে প্রায় ২ লক্ষ ৮৮ হাজার মানুষ। ডিসেম্বরের শুরুতে প্রায় ৫ দিনে প্রায় ১০ লক্ষ মানুষ করোনা আক্রান্ত হয়ে পড়েন এবং প্রতিদিন প্রায় ২ হাজার জন মানুষ মারা যাচ্ছেন।

 

আসন্ন সময়ে আমেরিকার পরিস্থিতি আরও খারাপ হয়ে হতে চলেছে। গত বৃহস্পতিবারই শুধুমাত্র করোনার কারণে প্রাণ হারিয়েছেন ২৮৭৯ জন মানুষ। চীনের গ্লোবাল টাইমসে লেখা হয়েছে, ‘এই একুশ শতকে দাঁড়িয়ে এভাবে মানুষের মৃত্যু খুবই লজ্জাজনক বিষয়।’

সেইসঙ্গে লেখা হয়েছে, ‘আমেরিকাকে বিশ্বের সবথেকে উন্নত দেশ বলা হলেও, বর্তমানে আজ এটি পৃথিবীর মধ্যে সবথেকে ভয়ঙ্কর জায়গা হয়ে দাঁড়িয়েছে। পৃথিবীর মধ্যে নরকে পরিণত হয়েছে। ইচ্ছা করে নাগরিকদের হত্যা করা হচ্ছে আমেরিকায়।’

About STAR CHANNEL

Check Also

ট্রাম্পের মেয়ে ইভাঙ্কার বাড়ির নিরাপত্তারক্ষীদের টয়লেট ভাড়া ৮৪ লাখ টাকা!

মাসে ৩০০০ মার্কিন ডলার। ২০১৭ সালের সেপ্টেম্বর থেকে শুধু টয়লেটের জন্য এক লাখ মার্কিন ডলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *