Trending Now

গৃহবধূকে হেনস্তার অভিযোগে পুলিশ কনস্টেবলসহ গ্রেফতার ৩

বগুড়ার শেরপুরে এক গৃহবধূকে অবরুদ্ধ করে হেনস্তা করার অভিযোগে পুলিশ কনস্টেবলসহ তিনজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এই মামলায় পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনি গ্রামের হাফিজার রহমানের ছেলে পুলিশ কনস্টেবল মো. শিলু মিয়া (৩০), একই ইউনিয়নের মহিপুর বাজার এলাকার আব্দুস সামাদ ভগলুর ছেলে মো. রুবেল হোসেন (২৯) ও মৃত সিফার উদ্দিনের ছেলে মো. ওবায়দুর রহমান (৩২)।

রবিববার দুপুরে বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আবুল কালাম আজাদ জানান, ৪ ডিসেম্বর রাতে হেনস্থার ঘটনায় শেরপুর থানায় মামলা করা হয়। এ মামলায় গ্রেফতার তিনজনকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়।

 

মামলা সূত্রে জানা যায়, মহিপুর গ্রামের মো. সোহেল রানার স্ত্রী গত কয়েকদিন আগে বেড়ানোর জন্য ঢাকার গাজীপুর সাইনবোর্ড এলাকাস্থ মামার বাসায় যান। পরে গত ৪ ডিসেম্বর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। ওই দিনগত রাত ১২টার দিকে মহিপুর বাজার এলাকায় নামেন। বাস থেকে নামামাত্র অভিযুক্ত ব্যক্তিরা ওই গৃহবধূকে পথরোধ করে স্থানীয় একটি মুদি দোকানের মধ্যে অবরুদ্ধ রাখেন। তার ব্যাগে তল্লাশি চালান। এভাবে প্রায় দুই ঘণ্টা অহেতুক হয়রানি ও হেনস্তা করা হয় তাকে। একপর্যায়ে খবর পেয়ে তার মা থানায় সংবাদ দেন। পরে পুলিশ এসে ওই গৃহবধূকে উদ্ধারসহ ওই তিনজনকে আটক করে, থানায় নিয়ে যায়। পরে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

About STAR CHANNEL

Check Also

পটুয়াখালীতে ৬ মণ জাটকা ইলিশ জব্দ

পটুয়াখালীর কলাপাড়ায় বনফুল নামের একটি যাত্রীবাহী বাস থেকে ৬ মণ জাটকা ইলিশ জব্দ করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *