Trending Now

বছর ধরে ওয়াসার খোঁড়াখুড়িতে ভোগান্তিতে চট্টগ্রামবাসী

বন্দরনগরী চট্টগ্রামে ওয়াসার খোঁড়াখুড়ির পর রাস্তা মেরামতে দীর্ঘসূত্রিতায় ভোগান্তিতে নগরবাসী ও ব্যবসায়ীরা। ওয়াসার খোঁড়াখুঁড়িতে নগরীর মূল সড়ক থেকে অলিগলির এখন বেহাল অবস্থা। কর্ণফুলী পানি সরবরাহ প্রকল্পসহ চট্টগ্রামে ৪টি প্রকল্পের কাজ করছে ওয়াসা। নগরীর বিভিন্ন অংশে কাটা হচ্ছে সড়ক। এতে যান চলাচলে বিঘ্নসহ ধূলোবালিতে সাধারণ মানুষের দুর্ভোগের শেষ নেই।

ওয়াসার কাজের জন্য কোন কোন সড়ক বন্ধ হয়ে আছে বছর ধরে। এ অবস্থায় সড়ক মেরামতে দেরির দায় সিটি করপোরেশনের উপর চাপাচ্ছে ওয়সা। আর পরিকল্পনাবিদরা বলছেন, ওয়াসাসহ নগরীর অন্য সেবা সংস্থাগুলোকে সিটি করপোরেশনের অধীনে না আনলে কখনোই কাজের সমন্বয় হবে না।

খোঁড়াখুঁড়ির পর সড়ক প্রাথমিক মেরামত করে ওয়াসা। চুড়ান্ত কার্পেটিং এর দায়িত্ব সিটি করপোরেশনের। আর সেখানেই হচ্ছে দেরি, তাই বাড়ছে ভোগান্তি, দাবি ওয়াসার।

 

চট্টগ্রাম ওয়াসার প্রকল্প পরিচালক আরিফুল ইসলাম বলছেন, আরও যে সব প্রকল্প হাতে আছে। সেই প্রকল্পগুলোতে চেষ্টা করা হবে সমন্নয়ের মাধ্যমে ভোগান্তি কমিয়ে আনার।

সিটি করপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন বলছেন, মেরামত কাজে সময়ের ব্যবধান কমানোর চেষ্টা চলছে। খোঁড়াখুঁড়ি হলেই তা সঙ্গে সঙ্গে মেরামতের বিষয়ে চিন্তা করা হচ্ছে।

About STAR CHANNEL

Check Also

ঘন কুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ থাকায় যাত্রীদের দুর্ভোগ

ঘন কুয়াশায় রাত তিনটা থেকে বন্ধ রয়েছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের ফেরি চলাচল। এসময় যাত্রী ও পরিবহন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *