Trending Now

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে দুই জনের মৃত্যু

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মহাসড়কে রেলক্রসিং পার হতে গিয়ে এক মোটরসাইকেল আরোহী ও অজ্ঞাত একজন মানসিক প্রতিবন্ধী ট্রেনে কাটা পড়ে মৃত্যুবরণ করেছে। শুক্রবার দুপুর ৩টায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা স্টেশনের বানীনগর শান্তিগঞ্জ রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহী রাইসুল ইসলাম (২৫) উপজেলার দলগ্রাম ইউনিয়নের সাদেক আলীর ইসলামের ছেলে। অজ্ঞাত (৩৫) পরিচয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামি লোকাল ট্রেনটি কাকিনা স্টেশন অতিক্রম করে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক ক্রসিংয়ে একজন অজ্ঞাত মানসিক প্রতিবন্ধী পথচারী ট্রেনে কাটা পড়ে মারা যায়। এদিকে একই ট্রেনটি বুড়িমারী থেকে লালমনিরহাট অভিমুখে ফেরার পথে একই এলাকার কাকিনা স্টেশন অতিক্রম করে বানীনগর শান্তিগঞ্জ বাজারের রেলক্রসিং পার হতে গিয়ে মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে ছিটকে ট্রেনের নিচে পড়ে দেহ কয়েক টুকরা হয়ে তার মৃত্যু হয়। মোটরসাইকেল আরোহী রাইসুল ইসলাম কাকিনা বাজার থেকে নিজ বাড়ি উপজেলার দলগ্রামের ফির ছিলেন। তিনি সদ্য বিবাহিত।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, পৃথক দুটি ট্রেন দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। বিষয়টি লালমনিরহাট রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।
লালমনিরহাট রেল পুলিশের অফিসার ইনর্চাজ বাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

About STAR CHANNEL

Check Also

পাবনায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৩

পাবনার দুবলিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শুক্রবার সকালের এ দুর্ঘটনায় আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *