Trending Now

ময়মনসিংহে ‘আল্লাহর দল’র চার সদস্য আটক

ময়মনসিংহ নগরীর বলাশপুরে অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের উগ্রবাদী বই, লিফলেট, নগদ টাকা ও মোবাইল সেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকার আকন্দ বাড়ি মার্কেট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তারা সবাই ‘আল্লাহর দল’ নামক একটি জঙ্গী সংগঠনের সাথে জড়িত ছিল।

আটককৃতরা হলেন, আকরাম হোসেন (২৭), জুয়েল মিয়া (৪৫) মাকসুদুল হক (২১) এবং মানসুর উদ্দিন (১৮)। আটককৃতদের মধ্যে আকরাম হোসেনের বাড়ি ময়মনসিংহে এবং অন্য তিনজনের বাড়ি কিশোরগঞ্জে।

 

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪ ময়মনসিংহ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়। র‌্যাব-১৪ কার্যালয়ের মিডিয়া অফিসার জোনাঈদ আফ্রাদ জানান, আটককৃতরা নিয়মিত গোপন বৈঠকে মিলিত হতো, নতুন সদস্য সংগ্রহসহ সংগঠন পরিচালনার জন্য চাঁদা উত্তোলন করতো। উগ্রবাদ কায়েম করার লক্ষ্যে তারা দেশের বিভিন্ন অঞ্চলে নাশকতা করার পরিকল্পনা করছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে তারা ‘আল্লাহর দল’ ময়মনসিংহ অঞ্চলের সাথে সংশ্লিষ্ট বলে স্বীকার করেছে। আসামিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

About STAR CHANNEL

Check Also

পাবনায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৩

পাবনার দুবলিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শুক্রবার সকালের এ দুর্ঘটনায় আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *