Trending Now

তিতাস গ্যাসের অনিয়ম ও দুর্নীতি বন্ধের সুপারিশ

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানি লিমিটেডের অনিয়ম ও দুর্নীতি বন্ধে সকল ধরনের ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে সংসদীয় কমিটি। একইসঙ্গে সকল শিল্প প্রতিষ্ঠানের বকেয়া গ্যাস বিল যথাসময়ে আদায় ও গ্যাসের বিল হালনাগাদ করার সুপারিশ করা হয়। এছাড়া গ্যাসের মাত্রাতিরিক্ত অপচয় রোধ করার জন্য দেশব্যাপী গ্যাসের প্রি-পেইড মিটার স্থাপন কার্যক্রম বেগবান করার সুপারিশ করে কমিটি।

বৃহস্পতিবার সংসদ ভবনে অনুষ্ঠিত ‘বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ১৫তম বৈঠকে এসব সুপারিশ করা হয়। বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার।

কমিটির কমিটি সদস্য মো. নূরুল ইসলাম তালুকদার, মো. আছলাম হোসেন সওদাগর, মোছা. খালেদা খানম, বেগম নার্গিস রহমান, মো. নুরুজ্জামান বিশ্বাস বৈঠকে অংশগ্রহণ করেন।

 

সংসদের গণসংযোগ বিভাগ জানায়, বৈঠকে সুনীল অর্থনীতিতে (ব্ল ইকোনমি) সফলতা অর্জনের জন্য প্রণীত টাইম লাইন অনুযায়ী সকল কার্যক্রম সম্পন্নের সুপারিশ করা হয়।

বৈঠকে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগসহ পেট্রোবাংলা, তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লি., কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About STAR CHANNEL

Check Also

বছরের প্রথম সংসদ অধিবেশন আজ, ভাষণ দেবেন রাষ্ট্রপতি

জাতীয় সংসদের নতুন বছরের প্রথম অধিবেশন শুরু হচ্ছে আজ। এটি হচ্ছে একাদশ সংসদের একাদশ অধিবেশন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *