Trending Now

সালমান শাহ’র নায়িকা শিল্পী পরিবারসহ করোনায় আক্রান্ত

 

কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পীসহ তার পরিবারের সদস্যরা। শিল্পী স্বামী ও দুই সন্তান করোনায় আক্রান্ত হয়েছেন।

রবিবার (২৯ নভেম্বর) শিল্পীসহ তার স্বামী ও দুই সন্তান করোনা রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে নিজের বাসায় আইসোলেশনে রয়েছেন ‘প্রিয়জন’-খ্যাত এই অভিনেত্রীর পরিবারের সদস্যরা। সোমবার সকালে চিত্রনায়িকা শিল্পী নিজেই বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন।

শিল্পী বলেন, দেশে করোনা সংক্রমণ শুরু হবার পর থেকেই বাসায় আছি আমরা। শেষ একমাস থেকে আমার স্বামী অফিস করছেন। এরমধ্যে তার জ্বর আসে। আপরে আমার ও আমার দুই বাচ্চারও জ্বর আসে। সন্দেহ হওয়ায় শনিবার (২৮ নভেম্বর) কভিড-১৯ পরীক্ষা করাই। আমাদের চার জনের রিপোর্ট পজেটিভ আসছে।

শিল্পী বলেন, বাসায় আমার আম্মা থাকেন তিনি সংক্রমিত হননি। কাজের লোকও সুস্থ আছে। আমাদের হালকা জ্বর ও খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আপাতত আর কোনো সমস্যা হচ্ছে না। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শিল্পী। তবে শিল্পীর প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ১৯৯৫ সালে আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন এই অভিনেত্রী।

এক এক করে আমিন খান, বাপ্পারাজ, মান্না, রিয়াজ, রুবেলসহ বেশ কজন জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁধে সফল সিনেমা উপহার দিয়েছেন। অমর নায়ক সালমান শাহের সঙ্গেও একটি সিনেমায় কাজ করেছিলেন শিল্পী। ‘প্রিয়জন’ নামের সেই ছবিটি এ নায়িকার ক্যারিয়ারে উল্লেখযোগ্য ছবি।

শিল্পী মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র দুটি হচ্ছে নায়করাজ রাজ্জাকের ‘প্রেমের নাম বেদনা’ এবং দেওয়ান নজরুলের ‘সুজন বন্ধু’।

About STAR CHANNEL

Check Also

গায়ক থেকে অভিনেতা কামরুজ্জামান রাব্বি

তাকে সবাই গানের মানুষ হিসেবেই জানে। ‘আমিতো ভালা না, ভালা লইয়াই থাইকো’ এর কল্যাণে অল্প …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *