Trending Now

স্ত্রীকে কুপিয়ে আহত করার অভিযোগে পুলিশ কনস্টেবল কারাগারে

 

বরিশালে যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে আহত করার মামলায় পুলিশ কনস্টেবল আনিছুর রহমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ রবিবার তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

অভিযুক্ত আনিছুর রহমান মেহেন্দিগঞ্জ উপজেলার চরখাগকাটা এলাকার আ. রব হাওলাদারের ছেলে ও ভোলা জেলার সদর থানায় নিয়োজিত পুলিশ কনস্টেবল।
সূত্র জানায়, ২০১৮ সালের ২৯ জুন আনিছুর রহমানের সাথে নগরীর কাউনিয়া এলাকার সুমি আক্তার হিরার বিয়ে হয়। সংসার জীবনে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। ২০১৯ সালের ২৭ আগস্ট সন্তান গর্ভে থাকাকালীন সময় আনিছুর রহমান তার স্ত্রীকে ৫ লাখ টাকা যৌতুক দাবিতে তাকে মারধর করে তাড়িয়ে দেন। ২০১৯ সালের ২৪ ডিসেম্বর দুপুরে আনিছুর রহমান ও তার সহযোগী রাসেল হাওলাদার পুনরায় জমি কিনতে সুমি আক্তারের কাছে ৫ লাখ টাকা যৌতুক চান। সুমি টাকা দিতে অপারগতা জানালে আনিছুর রহমান তাকে চাকু দিয়ে কুপিয়ে জখম করেন। এ ঘটনায় গত ২ জানুয়াার কোতয়ালী মডেল থানায় স্বামী আনিছুর রহমান ও তার সহযোগী রাসেলকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

গত ২৯ মার্চ তদন্ত কর্মকর্তা এসআই রোজিনা বেগম কনস্টেবল আনিছুর রহমানকে অভিযুক্ত করে আদালতে এই মামলার অভিযোগপত্র জমা দেন। গত ৮ নভেম্বর ট্রাইব্যুনাল আনিছুর রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। শনিবার থানা পুলিশ আনিছুর রহমানকে গ্রেফতার করে। আজ তাকে ট্রাইব্যুনালে পাঠালে বিচারক কনস্টেবল আনিছুর রহমানকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

About STAR CHANNEL

Check Also

ক্যারাম খেলা নিয়ে বিরোধে পিতা-পুত্রকে পিটিয়ে জখম

খুলনার রূপসায় ক্যারাম বোর্ড খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে পিতা-পুত্রকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *