Trending Now

সরকার ৬০০ কোটি টাকা ব্যয়ে চলনবিল প্রকল্প দিয়েছেন: পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, সরকার ৬০০ কোটি টাকা ব্যয়ে চলনবিল প্রকল্প দিয়েছেন। কৃষি ও কৃষকদের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সবসময় পাশে আছে, থাকবেন। ‘আমার গ্রাম, আমার শহর’ প্রকল্পে সিংড়ার গ্রামগুলো মডেলে পরিনত হবে।

প্রতিমন্ত্রী বলেন, বৈরি অবস্থার মধ্য দিয়ে আমরা কাজ করছি। করোনার বিপর্যয়ে শক্তিশালী অর্থনৈতিক দেশও বিপর্যস্ত। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ এগিয়ে যাচ্ছে। ৯ কোটি মানুষ মোবাইল একাউন্ট ব্যবহার করছে। ১১ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করছে। ডিজিটাল বাংলাদেশের সুবিধা ভোগ করছে মানুষ।

আজ শুক্রবার সকাল সাড়ে দশটায় নাটোরের সিংড়া ২০২০-২১ মৌসুমে কৃষি পুনর্বাসন ও প্রনোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক ২০ হাজার চাষীদের মাঝে বিনামূল্য বোরা ধান, গম, মসুর, চিনাবাদাম, সরিষাসহ বিভিন্ন বীজ ও সার বিতরন কার্যক্রম উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। প্রতিমন্ত্রী ভার্চুয়ালি সভায় যুক্ত হয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

 

তিনি আরও বলেন, জীবনের ঝুঁকি নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং জনপ্রতিনিধি, সাংবাদিক, সরকারি কর্মকর্তা কাজ করছে। ডিজিটাল মাধ্যম ব্যবহার করে আমরা প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশে বিনামূল্য সার, বীজসহ অন্যন্যে উপকরণ বিতরন করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জান্নাতুল ফেরদৌস,  ডাহিয়া ইউপি চেয়ারম্যান এম এম আবুল কালাম, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন, ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক মাওলানা রুহুল আমিন, সিংড়া মডেল প্রেসক্লাবের  সভাপতি রাজু আহমেদ সহ কৃষি বিভাগের কর্মকর্তা বৃন্দ।

About STAR CHANNEL

Check Also

নওগাঁর নজিপুর পৌরসভার ভোটগ্রহণ চলছে

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভা নির্বাচন প্রথমারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এর সাহায্যে চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *