Trending Now
Breaking News

টেকনাফে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারের টেকনাফে এক ইয়াবা ব্যবসায়ীর বসত-ঘরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা অভিযান চালিয়ে সাড়ে ৫৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় ইয়াবা ব্যবসায় জড়িত দুই সহযোগীকে আটক করা হয়।

তারা হলেন- টেকনাফ পৌরসভার ইসলাবাদ ও বর্তমান পুরান পল্লান পাড়া এলাকার মৃত মোহাম্মদ শরীফের ছেলে মোহাম্মদ নাছির (৩৬) ও পুরাতন পল্লান পাড়ার নুরুল ইসলামের ছেলে নুরুল আলম (৩৯)।

আজ শুক্রবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ বিশেষ জোনের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল।

 

তিনি জানান, ‘দীর্ঘদিন ধরে ফয়েজ আহমদ নামে টেকনাফের এক শীর্ষ ইয়াবা কারবারীর বিরুদ্ধে অনুসন্ধান চালায় আমরা। সংবাদ আসে, মিয়ানমার থেকে একটি ইয়াবার বড় চালান এনে তার বসত-ঘরে মজুদ রেখেছে। এই সংবাদে শুক্রবার ভোরে টেকনাফের ইসলামাবাদের একটি বাড়িতে অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবাসহ নাসির ও নুরুল আলমকে আটক করা হয়।’

তিনি আরও জানান, আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা ব্যবসায়ী পুরান পল্লান পাড়ার জহির আহমদের ছেলে ফয়েজ আহমদের বসত-ঘরে ফের অভিযান চালানো হয়। এসময় ঘরে তল্লাশি চালিয়ে আরও ৫৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ একটি নম্বর বিহীন বাজাজ মোটরসাইকেল উদ্ধার করা হয়। তবে এ সময় ফয়েজ স্ত্রীসহ পালিয়ে যায়। আটক দুজনই তার সহযোগী।

এ ব্যাপারে মাদক আইনে মামলার এজাহারে ফয়েজ ও তার স্ত্রী তসলিমা আক্তারকে পলাতক আসামি করে ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে টেকনাফ মডেল থানার সোপর্দ করা হয়েছে।

About STAR CHANNEL

Check Also

শাহজালালের মাজারগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ১০

হযরত শাহজালাল (রহ.) এর মাজারে আসার সময় সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারের ইলাশপুরে একটি বাস ঘন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *